1. selimsavar@gmail.com : khobar24 :
সর্বশেষ :
সমকামী কলেজ শিক্ষককে প্রত্যাহারের দাবীতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন, বিক্ষোভ সিলেট ও কুড়িগ্রামের বন্যা দুর্গতদের পাশে কুঁড়েঘর ব্যান্ডের তাসরিফ সিংগাইরে প্রধানমন্ত্রী ও সাংসদ মমতাজ বেগমের ছবি বিকৃত করায় ছাত্রলীগ নেতা টিপুর থানায় অভিযোগ সাভারে ঠিকাদার কাউসাররের বিরুদ্ধে অবৈধ গ্যাস সংযোগ দেয়ার অভিযোগ নৌকাবাইচ ঐতিহ্য রক্ষার নতুন কমিটির নেতৃত্বে মাসুদ-রণজিৎ-রাশিম সাভারে আবারও ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সাভার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ আশুলিয়ায় ছাত্রদলের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ ভুয়া আইডি খুলে পৌর ছাত্রলীগ নেতার নামে অপপ্রচারের অভিযোগ আমিনবাজারে সরকারী খাল ও কৃষিজমির মাটি কেটে ইটভাটায় বিক্রি

আশুলিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় ভ্যান চালক নিহত

  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১০৭ বার পড়েছেন

স্টাফ রিপোর্টার : ঢাকার আশুলিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় রিকসা ভ্যানের এক চালক নিহত হয়েছেন। বুধবার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আশুলিয়া নরসিংহপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রিকসাভ্যান চালক রিপন মিয়ার বাড়ী পাবনা জেলায়। আশুলিয়ার গৌরীপুর এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন তিনি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদুল আলম প্রত্যক্ষদর্শীদের বরাতে বলেন, সকালে রিপন ভ্যান চালিয়ে বাইপাইলের দিকে যাচ্ছিলো নরসিংপুর এলাকায় দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুমড়েমুচড়ে যায় ভ্যানটি। পরে মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়। এছাড়া কাভার্ডভ্যানটি শনাক্তের চেষ্টা চলছে।

তিনি বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর পড়ুন :