1. selimsavar@gmail.com : khobar24 :

আশুলিয়ায় তরুনী গৃহবধূ নিখোঁজ, থানায় জিডি

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৩২ বার পড়েছেন

স্টাফ রিপোর্টার : ঢাকার সাভারে এক তরুনী নিখোঁজ হওয়ার মাস পেরিয়ে গেলেও সন্ধান পাননি তার বাবা-মা। এঘটনায় থানায় থানায় সাধারন ডাইরী করলেও পুলিশের কাছ থেকে আইনি কোন সহযোগীতা পাচ্ছেনা বলে অভিযোগ করেছেন নিখোঁজ তরুনীর নরসুন্দর বাবা জুয়েল রানা।

শুক্রবার বাবা জুয়েল রানা অভিযোগ করে বলেন, প্রায় বছরখানেরক আগে তার মেয়ে খাদিজা আক্তারের সাথে সোহরাব হোসেন নামে এক যুবকের বিয়ে হয়। এরপর থেকে নানা ভাবে সোহরাব তার মেয়েকে মারধর করে নির্যাতন করতো। বেশ কয়েকবার অভিমান করে মেয়ে আশুলিয়ার গাজিরচট এলাকার বাবার বাড়িতে চলে এসেছিলো। পরে সংসারের কথা চিন্তা করে তাকে আবারো স্বামীর কাছে ফেরত পাঠানো হয়।

গত ১০ অক্টোবর আশুলিয়ার কাঠগড়া স্বামীর ভাড়া বাসা থেকে মেয়ে তাদের বাসায় আবারও চলে আসে। একই দিন জামাই সোহরাব তার মেয়েকে ফুসলিয়ে পুনরায় তার বাসায় নিয়ে যায়। এর দুই দিন পর থেকে মেয়ে খাদিজার ফোন নম্বর বন্ধ পাচ্ছেন তারা। অনেক খোঁজ করেও কোথাও সন্ধান মেলেনি। জামাই সোহরাব ও তার পরিবারের কাছে মেয়ের কথা জিজ্ঞেস করলে তারা কটূ কথা শুনিয়ে দিচ্ছে।

তিনি আরও বলেন, নিরুপায় হয়ে পহেলা নভেম্বর আশুলিয়া থানায় একটি সাধারন ডাইরী করেছি। কিন্তু পুলিশের কাছ থেকে নিখোঁজ মেয়ের সন্ধানের কোন সহযোগীতা পাচ্ছি না। নানান ব্যস্ততার অজুহাতে দেখাচ্ছেন তদন্ত কর্মকর্তা।

সাধারন ডাইরীর তদন্ত কর্মকর্তা (এসআই) সামিউল ইসলাম বলেন, নিখোঁজ মেয়েটির অবস্থান সন্ধানের জন্য কললিস্ট চেয়ে পাঠানো হয়েছে। তবে প্রাথমিক ভাবে মেয়েটি পরকীয়া প্রেমিকের সাথে চলে গেছে বলে ধারণা করা হচ্ছে বলেন তিনি।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :