1. selimsavar@gmail.com : khobar24 :
সর্বশেষ :
সমকামী কলেজ শিক্ষককে প্রত্যাহারের দাবীতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন, বিক্ষোভ সিলেট ও কুড়িগ্রামের বন্যা দুর্গতদের পাশে কুঁড়েঘর ব্যান্ডের তাসরিফ সিংগাইরে প্রধানমন্ত্রী ও সাংসদ মমতাজ বেগমের ছবি বিকৃত করায় ছাত্রলীগ নেতা টিপুর থানায় অভিযোগ সাভারে ঠিকাদার কাউসাররের বিরুদ্ধে অবৈধ গ্যাস সংযোগ দেয়ার অভিযোগ নৌকাবাইচ ঐতিহ্য রক্ষার নতুন কমিটির নেতৃত্বে মাসুদ-রণজিৎ-রাশিম সাভারে আবারও ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সাভার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ আশুলিয়ায় ছাত্রদলের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ ভুয়া আইডি খুলে পৌর ছাত্রলীগ নেতার নামে অপপ্রচারের অভিযোগ আমিনবাজারে সরকারী খাল ও কৃষিজমির মাটি কেটে ইটভাটায় বিক্রি

চাঁদাবাজির ঘটনায় হকার্স লীগ নেতাসহ ৫জনের বিরুদ্ধে মামলা, আটক ১

  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১২৮ বার পড়েছেন

স্টাফ রিপোর্টার : সাভারে চাঁদাবাজির অভিযোগে হকার্স লীগ ও শ্রমিক লীগের নেতাসহ ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে সাভার বাসস্ট্যান্ড থেকে চাঁদা আদায়কালে হাতেনাতে বাংলাদেশ হকার্স লীগের সাভার উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক জুয়েলকে আটক করে পুলিশ।

বাংলাদেশ হকার্স লীগের সাভার পৌর শাখার সাংগঠনিক সম্পাদক তারেক বীন ওবায়েদ বাদী হয়ে আটক জুয়েল (৪০)কে প্রধান আসামী করে ৫জনের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করে।

মামলার অপর আসামীরা হলেন, সাভার উপজেলা শাখা হকার্সলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের মোল্লা (৬৫), বাংলাদেশ হকার্স লীগের সাভার পৌর শাখার সভাপতি নজরুল (৪২), বাংলাদেশ হকার্স লীগের সাভার উপজেলা শাখার সভাপতি আতাউর (৫০) ও শ্রমিক লীগ নেতা কবির হোসেন (৩৫)।

মামলার এজাহার সূত্রে জানাযায়, ঢাকা-আরিচা মহাসড়কের পূর্বপাশে বাটা শো-রুমের সামনে ফুটপাতে বাদী তারেক বীন ওবায়েদের শীতের কাপড়ের দোকানে জুয়েল ৫০০ টাকা দাবি করে। বাদী টাকা দিতে অস্বীকার করলে জুয়েল তাকে বিভিন্ন ধরনের হুমকী দেয়। তখন বাদী তারেক বীন ওবায়েদ তাকে ৫০০ টাকা দিয়ে দেয়। পরে কে বা কারা জরুরী সেবা ৯৯৯-এ ফোন করলে সাভার থানা এলাকার টহলরত অফিসার সঙ্গীয় ফোর্সসহ আসামী জুয়েলকে হাতেনাতে আটক করে। এ সময় জুয়েলের কাছ থেকে চাঁদাবাজির ৩হাজার ৯৩৫টাকা জব্দ করে। পরে তাকে সাভার মডেল থানায় নিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে আটক জুয়েল পুলিশকে জানিয়েছে সে কাদের মোল্লা, নজরুল, আতাউর ও কবীরের নির্দেশ ও সহায়তায় টাকা আদায় করে । তাকে আটকের সময় অন্যরা ঘটনাস্থল থেকে পালিয়ে বলেও জানায় সে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর পড়ুন :