1. selimsavar@gmail.com : khobar24 :
সর্বশেষ :

নারী পাচারকারী চক্রের তিন সদস্য গ্রেপ্তার

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ৫৭ বার পড়েছেন

অনলাইন ডেস্ক : পাচারের উদ্দেশ্যে চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে যাওয়া এক তরুণীকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকার ফকিরাপুল এলাকা থেকে ওই তরুণীকে উদ্ধার করে র‌্যাব। এ ঘটনায় এক নারীসহ পাচারকারী চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন- মুহাম্মদ নাঈম, আসাদুজ্জামান নূর ও ফাতেমা বেগম।

র‌্যাব জানায়, গ্রেপ্তার তিনজনকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তারা ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে পাচারের জন্য চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে যাওয়ার কথা স্বীকার করেছেন।

চট্টগ্রামের ফটিকছড়ির দরিদ্র পরিবারের মেয়েটি হাটহাজারীতে একটি বাসায় কাজ করে। গত মঙ্গলবার থেকে ওই তরুণী নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে তরুণীর বাবা বাদী হয়ে হাটহাজারী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে র‌্যাব তথ্যপ্রযুক্তির মাধ্যমে তরুণীর অবস্থান শনাক্ত করে। ঢাকার ফকিরাপুলের একটি বাস কাউন্টারের সামনে থেকে ওই তরুণীকে উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (গণমাধ্যম) নিয়াজ মোহাম্মদ বলেন, তরুণের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে ঢাকার গাবতলী থেকে নাঈম ও আসাদুজ্জামানকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে চক্রটির আরেক সদস্য ফাতেমা বেগমকে হাটহাজারী থেকে গ্রেপ্তার করা হয়।

নিয়াজ মোহাম্মদ বলেন, গ্রেপ্তার তিনজন মানব পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে অপ্রাপ্তবয়স্ক ও তরুণীদের সরলতা, দারিদ্র্য, অসহায়ত্বকে কাজে লাগিয়ে পাচার করে আসছেন। তিন ব্যক্তির বিরুদ্ধে হাটহাজারী থানায় মামলা হয়েছে বলে জানায় র‌্যাব-৭।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :