1. selimsavar@gmail.com : khobar24 :

স্ত্রী-সন্তানকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

  • সর্বশেষ আপডেট : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৩৮ বার পড়েছেন

স্টাফ রিপোর্টার : সাভারের আশুলিয়ায় উপার্জনের একমাত্র অটোরিকশা খুঁইয়ে স্ত্রীর সাথে কলহের জেরে স্ত্রী ও সন্তানকে হত্যার পর রিকশাচালক স্বামী আত্মহত্যা করেছে।

শনিবার রাতে ভাদাইল পবনারটেক রূপায়ন গেট এলাকার ফজর আলীর ভাড়া বাসার কক্ষ থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, অটোরিকশাচালক ছবুর মিয়া, তার স্ত্রী রোজিনা বেগম ও নয় বছরের কণ্যা সুমাইয়া আক্তার। স্ত্রী রোজিনা স্থানীয় মেডলার এ্যাপারেলস গার্মেন্টের শ্রমিক। তাদের গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার চরগ্রোব গ্রামে।

নিহতের ভাই শহীদ আলী বলেন, গত ২তারিখে একটা নতুন রিকশা কিনে বড় ভাই। পরদিন দুই বাটপার উঠছে রিকশায়। রিকশা সড়কের পাশে রেখে ওই যাত্রীর মালামাল আনতে গিয়ে এসে দেথে রিকশা নাই, যাত্রীও নাই। এই নিয়ে ভাই-ভাবীর মধ্যে ঝগড়া হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন কবির বলেন, স্বামী-স্ত্রী এবং তাদের নয় বছরের শিশু মেয়ের লাশ উদ্ধার করেছি। প্রাথমিক ভাবে ধারণা করছি, স্বামী-স্ত্রীর কোন দ্বন্দের জের ধরে স্ত্রী ও সন্তানকে শ্বাসরোধে হত্যার পর ওই ব্যক্তি নিজে আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদেন্তের পরে আমরা বিস্তারিত জানতে পারবো।’

অটোরিকশা চুরির ঘটনাকে কেন্দ্র করে কি না সে বিষয়ে বলেন, ‘অটোরিকশা চুরির বিষয়ে আমরা ইতোপূর্বে অফিসিয়ালি জানি নাই। তবে পরবর্তীতে আমরা জেনে এ বিষয়ে বলতে পারবো।’

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :